খালেদ হোসেন টাপু,রামু

কক্সবাজারের রামু উপজেলাধীন রশিদ নগর ইউনিয়ন পরিষদে গরীব ও অসহায় পরিবারের মাঝে ভিজিএফ খাদ্য শস্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেছেন, বর্তমান সরকার জনবান্ধন সরকার, গরীবের সরকার, অসহায় গরীবদের কথা চিন্তা করে এ চাল বিতরন করার উদ্যোগ হাতে নিয়েছে।

তিনি আরও বলেন, বর্তমান শেখ হাসিনা সরকার দু:স্থ অসহায় মহিলাদের আর্তকর্মসংস্থান, দারিদ্র বিমোচন ও নারীর ক্ষমতায়নের জন্য কাজ করে যাচ্ছে। বিশেষ করে বয়স্ক ভাতা, বিধবাভাতা, পঙ্গুভাতা, ভিজিএফ, ভিজিডি কর্মসূচী চালুসহ ১০ টাকা মূল্যে চাল বিতরণ বিশ্বের দরবারের প্রসংশিত হয়েছে। তিনি রশিদ নগরকে আধুনিক মডেল ইউনিয়ন গড়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

শনিবার (১ জুলাই) রশিদ নগর ইউনিয়ন পরিষদে ইউপি চেয়ারম্যান এমডি শাহ আলমের সভাপতিত্বে ভিজিএফ খাদ্য কর্মসূচির আওতায় খাদ্য শস্য (গম) বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় আওয়ামীলীগ নেতা মাসুদুর রহমান মাসুদ, ইউনিয়ন পরিষদের সদস্য ফারুক আহমদ, নুরুল আলম,বজল আহমদ, আবদুর রহমান, আবুল শামা, রাবেয়া বেগম, সালমা আকতার, ছেনু আরা বেগম, আওয়ামীলীগ নেতা শাহিন, ইমন, যুবলীগ নেতা রাসেদ, নবী আলম ও ছাত্রলীগ নেতা নজিবুল আলমসহ স্থানীয় রাজনৈতিক, সামাজিক,ব্যবসায়ী গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিতরণ অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, ইউপি সচিব এম নুরুল কাদের।